শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধটঙ্গীতে অবৈধ কারখানায় কেমিক্যাল বিস্ফোরণ দগ্ধ তিন

টঙ্গীতে অবৈধ কারখানায় কেমিক্যাল বিস্ফোরণ দগ্ধ তিন

বশির আলম টঙ্গীর মাজার বস্তি এলাকায় ট্রাস্ট কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের গোডাউনে ড্রাম থেকে ঢালার সময় কেমিক্যাল বিস্ফোরণ হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় হওয়া এই বিস্ফোরণে তিনজনের শরীর ঝলসে

গেছে। এদের শরীরের ১৭ থেকে ৭০ শতাংশ পুড়ে গেছে। গতকাল বৃহস্পতিবার (০৭ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে এই ঘটনাটি ঘটে। পরে রাত সাড়ে ১০টার দিকে দগ্ধ অবস্থায় আহতদের শেখ হাসিনা বার্ন হাসপাতালে নিয়ে যাওয়া

হয়। দগ্ধরা হলেন- ভোলার চরফ্যাশনের নেসার আলীর ছেলে মো. ফরিদ (৫০), জয়পুরহাট পাঁচবিবি উপজেলার দাড়িয়াল গ্রামের মোকসেদ আলীর ছেলে মো. জাহিদুল ইসলাম (৫৫) এবং জয়পুরহাট পাঁচবিবি উপজেলার বাসিন্দা মো. মনির হোসেন (৪৫)।

টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) সাখাওয়াত হোসেন জানান, আহতরা এখন ঢাকায় চিকিৎসাধীন।জানা যায়, গাজীপুরের টঙ্গীতে মাজার বস্তি এলাকায় ‘ট্রাস্ট কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড’ নামের একটি কারখানায় এসিডের ড্রাম বিস্ফোরিত হয়।

এতে তিনজন দগ্ধ হয়। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম গণমাধ্যমকে জানান, গতকাল রাতের দিকে টঙ্গী থেকে তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় জরুরি বিভাগে আনা হয়। এতে মো. ফরিদের শরীরের শতকরা ৭০ ভাগ, মো. জাহিদুল ইসলামের ১৭ শতাংশ এবং মো. মনির হোসেনের ৪০ শতাংশ দগ্ধ হয়েছে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ