ঝিনাইগাতীতে কোভিড-১৯ দ্বিতীয় বারের মত টিকা নিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নাইম ও তার সহ-ধর্মিণী।

মোহাম্মদ দুদু মল্লিক শেরপুর প্রতিনিধি।

৭৬

শেরপুর জেলার ঝিনাইগাতীতে কোভিড-১৯ সংক্রমণ রোধে করোনাভাইরাস হতে সুরক্ষা রাখতে দ্বিতীয় বারের মত টিকা নিলেন ঝিনাইগাতী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এসএমএ আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম ও তার সহ-ধর্মিণী সাবিনা ওয়ারেজ পলি।

আজ ১৮ মে, মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গিয়ে কোভিড-১৯ হইতে স্বাস্থ্য সুরক্ষা রাখতে তাঁরা এ টিকা গ্রহন করেন।

সময় আরও উপস্থিত ছিলেন ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ জসিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ ফকির মোহাম্মদ সাইফুল ইসলাম,

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী বিশ্বজিৎ রায়, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ উমর আলী,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম,

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম,উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মজিবর রহমান, উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল্লাহ আল মামুন (সবুজ) প্রমুখ।

টিকা গ্রহন শেষে উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম ও তার সহ-ধর্মিণীকে টিকা গ্রহনের সনদ পত্র তাদের হাতে তোলে দেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ জসিম উদ্দিন জানান এ উপজেলায়,কোভিড-১৯ দ্বিতীয় ডোজ পুরুষ ৬৩২ জন ও মহিলা ২৯৭ করেছেন।

টিকা গ্রহন শেষে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম জানান, কোভিড-১৯ এর করোনা ভাইরাস সংক্রমণ রোধে ঝিনাইগাতী উপজেলার সর্বস্তরের লোকজনকে স্বাস্থ্য বিধি মেনে সরকারি নির্দেশনা মোতাবেক সবাইকে চলার আহ্বান করেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.