সুনামগঞ্জে নকল স্বর্ণসহ গ্রেফতার ১

সুনামগঞ্জ প্রতিনিধি:

৩৮২

সুনামগঞ্জে নকল স্বর্ণসহ এক প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত প্রতারকের নাম- আলমগীর মিয়া (৪৫)। সে জেলার জামালগঞ্জ উপজেলার শেরমপুর গ্রামের মৃত খোরশেদ আলীর ছেলে।

আজ শনিবার (২২ মে) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাঘারে পাঠানো হয়েছে।
র‌্যাব ৯ এর সুনামগঞ্জ ক্যাম্পের এএসপি ওবাইন এঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানান- গতকাল শুক্রবার (২১ মে) রাত ১২টায় গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জ সদর উপজেলার নিয়ামতপুর গ্রামে অভিযান চালিয়ে একটি বসতবাড়ি থেকে সাদা কাগজ ও নকল স্বর্ণসহ আলমগীর মিয়াকে গ্রেফতার করা হয়।

তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। সুনামগঞ্জে নকল স্বর্ণসহ গ্রেফতার ১ মোজাম্মেল আলম ভূঁইয়া- প্রতিনিধি,সুনামগঞ্জ: সুনামগঞ্জে নকল স্বর্ণসহ এক প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব।

গ্রেফতারকৃত প্রতারকের নাম- আলমগীর মিয়া (৪৫)। সে জেলার জামালগঞ্জ উপজেলার শেরমপুর গ্রামের মৃত খোরশেদ আলীর ছেলে। আজ শনিবার (২২ মে) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাঘারে পাঠানো হয়েছে।

র‌্যাব ৯ এর সুনামগঞ্জ ক্যাম্পের এএসপি ওবাইন এঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানান- গতকাল শুক্রবার (২১ মে) রাত ১২টায় গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জ সদর উপজেলার নিয়ামতপুর গ্রামে অভিযান চালিয়ে একটি বসতবাড়ি থেকে সাদা কাগজ ও নকল স্বর্ণসহ আলমগীর মিয়াকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.