শিবগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ড কাপ টুর্নামেন্ট’র উদ্বোধন

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ

৩৮

বগুড়ার শিবগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শিবগঞ্জ সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় অনুর্ধ-১৭ গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট শুক্রবার (২৮মে) বিকাল ৪টা ৩০মিনিটে উদ্বোধন করা হয়েছে।

শিবগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি নিষেধ মেনে আনুষ্ঠানিক ভাবে এ টুর্ণামেন্ট’র উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে কুলসুম সম্পা।

এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মৌলী মন্ডল, পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আজিজুল হক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা,

মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার, পুলিশ পরিদর্শক (তদন্ত) হাসমত, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান, নির্বাচন অফিসার আনিসুর রহমান, কিচক ইউপি চেয়ারম্যান শাহজাহান চৌধুরী, শিবগঞ্জ ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ সাবু। উদ্বোধনী খেলায় শিবগঞ্জ ইউনিয়ন পরিষদ ২-০ গোলে কিচক ইউনিয়ন পরিষদ অনুর্ধ ১৭ একাদশকে পরাজিত করে।

উক্ত খেলা পরিচালনা করেন বগুড়া ক্রীড়া সংস্থার খেলা পরিচালনা কমিটির সদস্য ফজলে রাব্বী। তাকে সহযোগিতা করেন আব্দুল হান্নান ও প্রাণ গোপাল মোহন্ত বিপ্লব। ধারাভাষ্য প্রদান করেন মোকামতলা ইউপি সদস্য ও ধারাভাষ্যকার রফিকুল ইসলাম। খেলায় আগত সকল দর্শকদেরকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়।

ক্যাপসনঃ জাতির পিতা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় অনুর্ধ-১৭ ফুটবল টুর্ণামেন্ট’র আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে কুলসুম সম্পা। ছবি- প্রতিনিধি

 

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.