শিবগঞ্জে সাবেক প্রতিমন্ত্রী মোজাফ্ফর হোসেনের মৃত্যুবার্ষিকী পালন

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ

১১৮

বগুড়ার শিবগঞ্জে সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোজাফ্ফর হোসেন ও তার সহধর্মীনি মনোয়ারা আক্তার বানুর তৃতীয় মৃত্যু বার্ষীকী পালন করা হয়েছে।

শুক্রবার সকাল থেকে উপজেলার আলিয়ারহাটে নিজ বাড়িতে কোরআন খতম করা হয়। বাদ জুমা আলিয়ারহাট শাহী মসজিদে মিলাদ মাহফিল ও পরে কবর জিয়ারত করা হয়েছে।

সংবিধান প্রনেতা সদস্য, মহান মুক্তিযুদ্ধে সাব-সেক্টর কমান্ডার ও শরনার্থী ক্যাম্প ইনচার্জ, মুক্তিযুদ্ধ সংগঠক, মরহুম মোজাফফর হোসেন ১৯৭০ সালে প্রাদেশিক পরিষদের সদস্য ও ১৯৭৩,

৮৬ সালে জাতীয় সংসদ সদস্য, শিবগঞ্জ সরকারি এম.এইচ ডিগ্রি কলেজ, মহাস্থান মাহীসাওয়ার ডিগ্রি কলেজ, শিবগঞ্জ পাইলট উচ্চ বালিকা বিদ্যালয় সহ অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ছিলেন।

বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব মোজাফফর হোসেন এর তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার নিজ গ্রামের বাড়িতে আয়োজিত দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মরহুমের সন্তান বাংলাদেশ আওয়ামী

যুবলীগের কার্যনির্বাহী সদস্য মোবাশ্বার হোসেন স্বরাজ, ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) নাসিমুল গনি ববি, এডভোকেট শাহনেওয়াজ চুন্নু, মরহুম মোজাফফর হোসেন এর ছোট ভাই আবুল কালাম

আজাদ, শিবগঞ্জ উপজেলা যুবলীগ সভাপতি আব্দুস সাত্তার, থানা যুবলীগ, পৌর যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য ২০১৮ সালের ১০ ও ১১ জুন দুদিনের ব্যাবধানে সাবেক প্রতিমন্ত্রী মোজাফ্ফর হোসেন ও তার সহধর্মীনি সাবেক পরিবার পরিকল্পনা কর্মকর্তা মনোয়ারা আক্তার বানু অসুস্থতাজনিত কারণে ইন্তিকাল করেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.