শেরপুরে পূর্ব শত্রুতার জেরে সাংবাদিকের বাড়িতে খড়ের গাদায় আগুন দিল দুর্বৃত্তরা

মোহাম্মদ দুদু মল্লিক শেরপুর প্রতিনিধি।

৭২

শেরপুরে পূর্ব শত্রুতার জের ধরে শেরপুর প্রেসক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদক ও আনন্দ টিভির জেলা প্রতিনিধি সাংবাদিক মারুফুর রহমান ফকিরের বাড়ির খড়ের গাদায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

১২ জুন শনিবার ভোর পাঁচটার দিকে সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের ফকিরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মারুফুর রহমান বাদী হয়ে একই গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে ওবায়দুর রহমান তুহিন (৩৩) সহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, দীর্ঘদিন ধরে সাংবাদিক মারুফুর রহমানের সাথে ওবায়দুর রহমান তুহিন গংদের জমিসংক্রান্ত বিরোধ চলে আসছিল।

এরই জের ধরে শনিবার ভোরে সাংবাদিক মারুফের বাড়ির খড়ের গাদায় আগুন লাগিয়ে দেয় তুহিনসহ অন্যান্য দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে নেয়।

এ বিষয়ে সাংবাদিক মারুফ বলেন, তুহিন জমিসংক্রান্ত বিরোধের জের ধরে তার বড় ভাই জুয়েলের পরামর্শে আমার বসত বাড়িতে খড়ের গাদায় আগুন লাগিয়ে দিয়েছে।

আগুন লাগিয়ে বাড়িঘর পুড়িয়ে মানুষ জনকে পুড়িয়ে মারার উদ্দেশ্যেই এ আগুন লাগিয়ে দিয়েছে। সময়মতো আগুন দেখতে না পেলে আমার ও আমার বাড়ির আশেপাশের ঘরবাড়ি পুড়ে আরো ভয়াবহ ক্ষতি হতে পারতো।

আমি এ ঘটনার সুষ্ঠু ও সঠিক তদন্ত করে দোষীদের দ্রুত গ্রেফতারের দাবি জানাচ্ছি।এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আহাম্মদ বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। তদন্ত সাপেক্ষে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.