শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img
Homeগণমাধ্যমদিনাজপুরের ফুলবাড়ীতে সাংবাদিকদের মাঝে বিএমএফ-এর সুরক্ষা সামগ্রী বিতরণ

দিনাজপুরের ফুলবাড়ীতে সাংবাদিকদের মাঝে বিএমএফ-এর সুরক্ষা সামগ্রী বিতরণ

বাংলাদেশ মানবাধিকার সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) পক্ষ থেকে দিনাজপুরের ফুলবাড়ীর সাংবাদিকদের মাঝে গতকাল শনিবার সকাল ১১ টায় সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ মানবাধিকার সাংবাদিক ফোরাম (বিএমএফ) ফুলবাড়ী উপজেলা শাখার উদ্যোগে আয়োজিত সুরক্ষা সামগ্রী বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি দৈনিক ইত্তেফাক সংবাদদাতা ও দৈনিক দেশ মা সম্পাদক অমর চাঁদ গুপ্ত অপু।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন। প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.

আতাউর রহমান মিল্টন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে একটি সুখী সমৃদ্ধ দেশ গঠনের জন্য রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট,

সব ধরনের কাজই চলছে। এখন পর্যন্ত বাংলাদেশের অর্থনীতিতে কোন বাধা আসেনি। বাংলাদেশ যে কাজগুলো করছে এত উন্নয়ন করছে, বাংলাদেশের মানুষের জন্য।

তাই আমাদেরকে ভালো থাকতে হবে, মানুষকে ভালো থাকতে হবে; মানুষ যদি ভাল থাকে তাহলে একটি সুখী সমৃদ্ধশালী দেশ হয়ে বিশ্বের কাছে মডেল হয়ে থাকতে পারব। আজকের এই করোনা মহামারীতে আমি মনে করি আমাদের সকলকে স্বাস্থ্যবিধি মেনে মাক্স পরিধান করে সচেতন ভাবে চলাফেরা করতে হবে।

এছাড়াও বক্তব্য রাখেন বাংলাদেশ মানবাধিকার সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ফুলবাড়ী উপজেলা শাখার সদস্য সচিব দৈনিক দেশ মা পত্রিকার নির্বাহী সম্পাদক চন্দ্রনাথ গুপ্ত, ফুলবাড়ী প্রেসক্লাবের জ্যেষ্ঠ সহ-সভাপতি দৈনিক ভোরের দর্পণ প্রতিনিধি হারুন উর রশীদ, সহ-সভাপতি

দৈনিক সমকাল সংবাদদাতা আজিজুল হক সরকার, সাধারণ সম্পাদক দৈনিক আমাদের সময় প্রতিনিধি ওয়াহিদুল ইসলাম ডিফেন্স, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক ডেলটা টাইমস প্রতিনিধি আনোয়ার সাদাত মন্ডল ও কার্যকরী সদস্য দৈনিক সংবাদ প্রতিনিধি আশরাফ পারভেজ।

এ সময় প্রচার সম্পাদক দৈনিক ঢাকা প্রতিদিন, দৈনিক বাংলাদেশের আলো ও দ্য ডেইলি নিউজ মেইল প্রতিনিধি আল হেলাল চৌধুরী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক দৈনিক আজকালের খবর প্রতিনিধি প্লাবন শুভ, সহ-সাংগঠনিক সম্পাদক দৈনিক জবাবদিহি প্রতিনিধি রাশেদুজ্জামান রাশেদ, সদস্য দৈনিক সময়ের কাগজ প্রতিনিধি মোস্তাক আহম্মদ, দৈনিক দেশ মা’র নিজস্ব প্রতিবেদক মাহামুদুল হাসান রুবেল, দৈনিক তিস্তা সংবাদ প্রতিনিধি মোকাররম হোসেন প্রমুখ সাংবাদিক উপস্থিত ছিলেন।

শেষে ২৫ জন সাংবাদিকের মাঝে বাংলাদেশ মানবাধিকার সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) প্রদত্ত পিপিই, মাস্ক ও হ্যান্ডস্যানিটাইজার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ