শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
spot_img
Homeবিচিত্র সংবাদশেরপুরের ঝিনাইগাতীতে বিদায়ী ইউএনওকে সংবর্ধনা ও নবাগত ইউএনওকে বরণ।

শেরপুরের ঝিনাইগাতীতে বিদায়ী ইউএনওকে সংবর্ধনা ও নবাগত ইউএনওকে বরণ।

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ইউএনও রুবেল মাহমুদ বদলী জনিত কারণে বিদায় সংবর্ধনা ও নবাগত উপজেলা নির্বাহী অফিসার ফারুক আল মাসুদকে বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

২৩ জুন বুধবার উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে এ বিদায় সংবর্ধনা ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএমএ আব্দুল্লাহেল ওয়ারেজ নাইমের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তফা কামালের সঞ্চালনায় এসময় বক্তব্য

রাখেন, বিদায়ী ইউএনও রুবেল মাহমুদ, নবাগত ইউএনও ফারুক আল মাসুদ, সহকারী কমিশনার (ভূ‚মি) জয়নাল আবেদীন, উপজেলা কৃষি অফিসার হুমায়ুন কবির, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জসিম উদ্দিন, ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সামছুল আলম প্রমুখ।

এ সময় বিদায়ী ইউএনও রুবেল মাহমুদ বলেন, ৩ বছর ২ মাস দায়িত্ব পালনকালীন সময়ে সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক মহল, জনপ্রতিনিধি, সাংবাদিক, সুধিজনসহ সর্বস্তরের মানুষের অকুণ্ঠ ভালোবাসা আর সহযোগিতা পেয়েছি।

তিনি আরো বলেন, সরকারি চাকরি করলে স্টেশন বদল হবে, এটাই স্বাভাবিক নিয়ম। এসময় উপস্থিত অন্যান্য কর্মকর্তারা তাদের বক্তব্যে বলেন, বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার রুবেল মাহমুদ একজন সৎ ও যোগ্য কর্মকর্তা ছিলেন।

জনগণের পাশে থেকে জনপ্রতিনিধিদের দূর গোড়ায় গিয়ে কাজ করেছেন বলে বক্তব্য দেন। এতে দ্রত এ কর্মকর্মকর্তার পদোন্নতি হয়েছে।

আমরা দোয়া করি তিনি যেন ভালো থাকেন। যোগদানকারী উপজেলা নির্বাহী অফিসার এ উপজেলার মানুষের পাশে থেকে জনকল্যাণকর কাজ করার জন্য আহবান জানান উপস্থিত বক্তারা।

নবাগত উপজেলা নির্বাহী অফিসার ফারুক আল মাসুদ বলেন, আমি বিদায়ী ইউএনওর অসমাপ্ত কাজ সমাপ্ত করণসহ ঝিনাইগাতীর উন্নয়নকে আরো গতিশীল ও সমৃদ্ধ করে এই জনপদকে একটি মডেল জনপদে পরিণত করতে চাই।

এ জন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি। অনুষ্ঠানে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লাইলী বেগম, উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, সাংবাদিক ও মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ