যুব মহিলা লীগের আহবায়কের বিরুদ্ধে টঙ্গীতে সংবাদ সম্মেলন

মো: বশির আলম, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি :

৮৮

গাজীপুরে যুব মহিলা লীগের আহ্বায়ক রুহুন নেছাকে ৭ দিনে কঠোর হুশিয়ারি দিয়ে সংবাদ সম্মেলন করেছে টঙ্গী পূর্ব থানা যুব মহিলা লীগের নেত্রী শিল্পী আক্তার। শুক্রবার রাতে দত্তপাড়া লেদুমোল্লো রোড তার নিজ বাড়ীতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জানান, দীর্ঘ ৬ মাস যাবত টঙ্গী পূর্ব থানা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করে আসছি।

গত কয়েকদিন যাবত হঠাৎ করে উদেশ্য মূলক ভাবে গাজীপুর মহানগর যুব মহিলা লীগের আহ্বায়ক রুহুন নেছা ও যুগ্ম আহ্বায়ক আনোয়ারা সরকার বিভিন্ন অজুহাত দেখিয়ে টাকা দাবী করেন।

টাকা দিতে রাজি না হওয়ায় টঙ্গী পূর্ব থানা কমিটির কাগজ সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের নিজ আইডিতে ছেড়ে আহ্বায়ক রুহুন নেছা লিখেছেন, টঙ্গী পূর্ব থানা ভূয়া ও বানোয়াট কমিটি বানানোর জন্য এবং বিভিন্ন অসামাজিক কাজে

লিপ্ত থাকার অভিযোগে সকল কর্মকান্ড ও পদ থেকে আমাকে বহিষ্কারের ঘোষনা দেওয়া হয়েছে যা সম্পূর্ণ অবৈধ ও দলীয় গঠনতন্ত্র বিরোধী আমি এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

গাজীপুর যুব মহিলা লীগের আহ্বায়কও যুগ্ম আহ্বায়ক আনোয়ারা সরকারকে ৭ দিনে কঠোর হুশিয়ারি জানাচ্ছি। অবিলম্বে এই ঘটনা তদন্ত সাপেক্ষে বিচারের দাবী জানাচ্ছি।

এবিষয়ে গাজীপুর মহানগর যুব মহিলা লীগের আহ্বায়ক রুহুন নেছাবলেন, শিল্পী আক্তার যদি যুব মহিলা লীগের কোন নেত্রী হতো তাহলে আমি সংবাদ সম্মেলনের মাধ্যমে জবাব দিতাম।

যেহেতু আমাদের সাথে থেকে বিভিন্ন সময় প্রোগামে অংশগ্রহন করেছে তার কোন পোষ্ট পদবী নেই। এ বিষয়ে গাজীপুর মহানগর যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক আনোয়ার সরকার বলেন, টাকা নেওয়ার বিষয়টি সম্পূর্ণ মিথ্যে ও বানোয়াট।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.