সুনামগঞ্জে নৌকা ডুবে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার

মোজাম্মেল আলম ভূঁইয়া- সুনামগঞ্জ জেলা প্রতিনিধি:

১২৪

সুনামগঞ্জে বেপরোয়া স্পিড বোডের ধাক্কায় ছোট ডিঙ্গি নৌকা ডুবে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই ব্যবসায়ীর নাম- বদিউজ্জামান (৫৫)। তিনি জেলার দিরাই উপজেলার জগদল ইউনিয়নের মাতারগাঁও গ্রামের মৃত গেদা মিয়ার ছেলে।

আজ বুধবার (৭ জুলাই) বিকাল ৪টায় ময়না তদন্তের জন্য ওই ব্যবসাসীর লাশ মর্গে পাঠানো হয়েছে। এদিকে পরিবারের একমাত্র উপার্জনকারীকে হারিয়ে ব্যবসায়ী বদিউজ্জামানের অসহায় স্ত্রী, ৩ মেয়ে ও ১ ছেলের মধ্যে শুরু হয়েছে আহাজারী।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- প্রতিদিনের মতো গতকাল মঙ্গলবার (৬ জুলাই) সন্ধ্যা অনুমান ৭টায় জেলার দিরাই উপজেলার জগদল ইউনিয়নের শাহপরান বাজার থেকে নিজের ব্যবসার কাজ শেষ করে ছোট ডিঙ্গি নৌকা দিয়ে হ্যারাচ্যাপ্টি নদীপথে বাড়ি ফিরছিল ব্যবসায়ী বদিউজ্জামান।

ওই সময় পাশর্^বর্তী রায় বাঙ্গালী আটপুরিয়া গ্রামের মৃত আরব আলীর ছেলে যুক্তরাজ্য প্রবাসী আব্দুল জিলানি বেপরোয়া গতিতে স্পিট বোড নিয়ে ব্যবসায়ী বদিউজ্জামানের নৌকার ওপর তুলে দেয়।

তখন ওই ব্যবসায়ী গুরুতর আহত হয়ে নদীতে ডুবে নিখোঁজ হয়ে যায়। এঘটনার খবর পেয়ে নিখোঁজ ব্যবসায়ীর আত্মীয়-স্বজনরা স্থানীয় লোকজন নিয়ে নদীতে অনেক খোঁজাখুজি করেও কোন সন্ধান পায়নি।

পরে থানায় খবর দিলে রাত ৮টায় পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবরি দল ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান শুরু করে। কিন্তু তারাও ব্যবসায়ী বদিউজ্জামানের লাশ খোঁজে পায়নি।

অবশেষে আজ বুধবার (৭ জুলাই) দুপুরে হ্যারাচ্যাপ্টি নদীতে ওই ব্যবসায়ীর লাশ ভেসে উঠলে পুলিশ গিয়ে উদ্ধার করে।
এঘটনার সত্যতা নিশ্চিত করে দিরাই থানার ওসি আজিজুর রহমান সাংবাদিকদের বলেন- নিখোঁজ ব্যবসায়ী বদিউজ্জামানের মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এঘটনার প্রেক্ষিতে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.