শেরপুরের শ্রীবরদীতে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে ওসি বিপ্লব কুমার।

মোহাম্মদ দুদু মল্লিক শেরপুর প্রতিনিধি।

৪৪

সরকার নির্দেশিত করোনাভাইরাস প্রতিরোধে লকডাউন বাস্তবায়নে শেরপুরের সীমান্তবর্তী শ্রীবরদী উপজেলায় কঠোর অবস্থানে রয়েছেন শ্রীবরদী থানা পুলিশ।

লকডাউন বাস্তবায়নের অংশ হিসেবে প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত শ্রীবরদী পৌরসভা সহ উপজেলার প্রত্যন্ত হাট-বাজারে পুলিশি টহল জোরদার করা হয়েছে।

মানুষের মাঝে সামাজিক দূরত্ব বজায় রাখার লক্ষ্যে লকডাউন বাস্তবায়নের পাশাপাশি মাস্ক বিতরণ অব্যাহত রেখেছেন শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস।জানা গেছে,পুলিশের পক্ষ থেকে গত কয়েকদিনে উপজেলাবাসীদের মাঝে কয়েক হাজার মাস্ক বিতরণ করা হয়।

গত সোমবার বিকেলে উপজেলার সীমান্ত জনপদের জলগাঁও, বালিজুরি, অফিস পাড়া, মেগাদল শয়তান বাজার, সোনাঝুরি, হালুয়াহাটিসহ বিভিন্ন এলাকায় স্থানীয় বাসিন্দাদের মাঝে এসব মাস্ক বিতরণ করেন ওসি বিপ্লব কুমার বিশ্বাস।

এ প্রসঙ্গে ওসি বিপ্লব কুমার বিশ্বাস বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখা একান্ত প্রয়োজন। জরুরী কাজ ছাড়া ঘরের বাইরে নয়।

নিজের ও পরিবারের স্বাস্থ্য সুরক্ষায় মাস্ক ব্যবহারের বিকল্প নেই।ওসি বিপ্লব জানান, তাদের এ কর্মতৎপরতা সরকারের পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত অব্যাহত থাকবে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.