শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধসুনামগঞ্জে হত্যা মামলার আসামীসহ গ্রেফতার ২

সুনামগঞ্জে হত্যা মামলার আসামীসহ গ্রেফতার ২

সুনামগঞ্জের দুই উপজেলায় পৃথক অভিযান চালিয়ে ১৬ বছর যাবত পলাতক থাকা হত্যা মামলার আসামীসহ ২জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামীরা হলেন- জেলার দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের

দৌলতপুর গ্রামের আলা উদ্দিনের ছেলে রফিক আলী (৫৫) ও তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বালিয়াঘাট গ্রামের নুরু মিয়ার ছেলে সোহাগ মিয়া (৩০)।

গতকাল সোমবার (২৬ জুলাই) রাতে আদালতের মাধ্যমে তাদেরকে কারাঘারে পাঠানো হয়েছে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- জেলার দোয়ারাবাজার থানায় দায়েরকৃত হত্যা মামলা নং-জিআর ৫০/০৫

মামলার আসামী রফিক আলী মামলা হওয়ার পর এলাকা ছেড়ে পালিয়ে যায়। দীর্ঘ ১৬ বছর যাবত পালিয়ে থাকার পর ঈদ উপলক্ষে গোপনে নিজ বাড়িতে আসে।

এখবর পেয়ে গতকাল সোমবার (২৬ জুলাই) সন্ধ্যায় উপজেলার নাছিমপুর বাজারে অভিযান চালিয়ে হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত আসামী রফিক আলীকে গ্রেফতার করে পুলিশ।

অপরদিকে দীর্ঘদিন যাবত পালিয়ে থাকা ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী সোহাগ মিয়াকে তাহিরপুর উপজেলার বালিয়াঘাট বিজিবি ক্যাম্প সংলগ্ন নতুন বাজার থেকে গ্রেফতার করে পুলিশ।

দোয়ারাবাজার থানার ওসি দেব দুলাল ধর ও তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার এঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন- পুলিশের এধরনের অভিযান অব্যাহত রয়েছে।

মোজাম্মেল আলম ভূঁইয়া—সুনামগঞ্জ
তারিখ: ২৭.০৭.২১ইং
মোবাইল: ০১৭১৫-৬৪৩৮৮৭

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ