উলিপুরে ইয়াবা ও হেরোইনসহ শীর্ষ মাদক ব্যবসায়ী কালা ফারুক আটক

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

৪৩

কুড়িগ্রামের উলিপুরে ৩০০পিস ইয়াবা ও ৯গ্রাম হেরোইনসহ ফারুক হোসেন ওরফে কালা ফারুক(৩৭)নামের মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটক ফারুক হোসেন ওরফে কালা ফারুক উলিপুর পৌরসভার সরদারপাড়া এলাকার মৃত চিন্তু শেখ ওরফে রমজান আলীর পুত্র।

পুলিশ জানায়, রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই হারিছুর রহমানের নেতৃত্বে এএসআই সোহাগ পারভেজসহ সংগীয় ফোর্স উলিপুর সরদারপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৩০০পিস ইয়াবা ও ৯গ্রাম হেরোইনসহ ফারুক হোসেন ওরফে কালা ফারুককে আটক করা হয়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কুড়িগ্রাম সদর উপজেলার মাঝাগ্রাম এলাকার মৃত মহির উদ্দিনের পুত্র মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম(৪০), নিধিরাম সেনের খামার এলাকার মৃত কবির উদ্দিনের পুত্র আবু তাহের মেজবা(৩৫) ও আটক আসামী ফারুক হোসেন ওরফে কালা ফারুকের স্ত্রী রমিছা বেগম(৩২) পালিয়ে যায়।

অপরদিকে গত ১৫ আগস্ট উলিপুর থানা পুলিশের বিশেষ অভিযানে গবারমোড় এলাকায় বিশেষ পদ্ধতিতে টিফিনবাক্সে করে গাঁজা নিয়ে যাওয়ার সময় কুখ্যাত মাদক ব্যবসায়ী আব্দুল হান্নান (৫৬)কে আটক করে পুলিশ।
আটক আব্দুল হান্নান নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার হরিরামপুর এলাকার মৃত নবীর উদ্দিনের পুত্র।

সোমবার(১৬ আগস্ট) দুপুরে উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) ইমতিয়াজ কবির জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.