সেনবাগে করোনায় কর্মহীন ৭শ পরিবারের মাঝে  খাদ্য সামগ্রী বিতরন করলেন যুক্তরাষ্ট্রস্থ ওয়েলফেয়ার সোসাইটি

মোঃ জাহাঙ্গীর আলম নোয়াখালী প্রতিনিধি

৪৩

নোয়াখালী সেনবাগর করোনার কারনে কর্মহীন হয়ে পড়া ৭০০ শত অসহায় পরিবারের মাঝে ত্রান খাদ্য সহায়তায় দিয়েছে যুক্তরাষ্ট্রস্থ সেনবাগ উপজেলা ওয়েলফেয়ার সোসাইটির (ইউএসএ-ইনক)।

সোমবার (১৬আগষ্ট) দুপুরে সংগঠনের পক্ষ থেকে যুক্তরাষ্ট্রস্থ সেনবাগ উপজেলা ওয়েলফেয়ার সোসাইটির সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দিন সেনবাগ উপজেলার একটি পৌরসভা ও ৯টি ইউনিয়নে ওই ত্রান সামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ঠ্য সমাজসেবক ও রাজনৈতিক ব্যাক্তিত্ব মোঃ শাহাদাত আনচারী তিতুমীর,সমাজসেবক আবুল খায়ের ডিলার, পৌরসভার কাঊন্সিলর গোলাম ছাওয়ার দুলাল, নুরুল হুদা সামছু, সেনবাগ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী, জাহাঙ্গীর পাটোয়ারী প্রমুখ ।

বক্তৃতারা বলেন বৈশ্বিক মহামারী করোনার কারনে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের কথা চিন্তা করে যুক্তরাষ্ট্রস্থ সেনবাগ উপজেলা ওয়েরফেয়ার সোসাইটি ( ইউএসএ) ইনক সভাপতি মোয়াজ্জেম হাছান কাজল,সেক্রেটারী মাঈন

উদ্দিন বাবলু দিকনির্দেশনায় ও জাহাঙ্গীর হোসাাইন,জাহাঙ্গীর শহীদ সরোহরাওয়ার্দী,মাহমুদুল হক দুলাল,শরীফ উদ্দিন হারুন,নুরুল হক ,কবির আহমেদ ফজলুল হক,নোমান চৌধুরী, তাজুল ইসলাম মামুন,নজরুল ইসলাম মিলন,গোলাম

মাওলানা মামুন,গোলাম মোহাম্মদ হেলাল,সৈয়দ আমিরুল ইসলাম ফয়সাল, সালেহ আহমদ খোকন, জসীমউদ্দিন, আমজাদ হোসেন, তানভির আহমেদ সোহেলে সার্বিক সহযোগিতায় ৭০০ অসহায় ও কর্মহীন হয়ে পড়া পরিবারের মানুষের মাঝে ওই ত্রান খাদ্য সহায়তায় প্রদান করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো,চাউল,ডাল,তেল,আলু,লবন ও পেয়াজ।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.