টঙ্গীতে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সেলাই মেশিনসহ বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ

মো: বশির আলম, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি:

৪৮

গতকাল বুধবার টঙ্গী টিডিএইচ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্বাস্থ্যসম্মত নগর ও নিরাপদ নগর টঙ্গীর আরবান প্রোগ্রাম ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের উদ্যোগে পরিচিতি সভা ও সেলাই মেশিনসহ বিভিন্ন উপহার সমাগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে

আরবান প্রোগ্রামের ডিপুটি ডিরেক্টর মঞ্জু মারিয়া পালমার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র ও গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. জাহাঙ্গীর আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ফারুক আহমেদ, সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিরিন আক্তার শিরিন, যুবলীগ নেতা কামরুল ইসলাম দিপু, মহিলা নেত্রী লাকি প্রিয়তি, ওয়ার্ল্ড ভিশনের কর্মকর্তা সেন্টু গমেজ, লরেন্স ফলিয়া

ও জসিম উদ্দিন প্রমুখ। এ সময় ওয়ার্ল্ড ভিশনের সামাজিক শিশুদের নিয়ে বিভিন্ন উন্নয়নমূলক কমকার্ন্ডের ভিডিও চিত্র প্রদর্শনীসহ নারী নির্যাতন ও বাল্য বিবাহ রোধকল্পে সামাজিক সচেতনতা সৃষ্টিতে ওয়ার্ল্ডভিশন কাজ করে যাচ্ছেন।

অনুষ্ঠান শেষে উপহার সামগ্রী বিতরণ করা হয়। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে, সেলাই মেশিন, মোবাইল সার্ভিসিং, মশারী, বর্জ্য সংগ্রহে ভ্যান গাড়ি, ওয়েস্টবিন, পুষ্টি খাদ্য সরবরাহে বিভিন্ন মেলামাইন পন্যসহ প্রায় ১৫টি পন্যের আইটেম বিতরণ করা হয়।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.