আশুলিয়ার লাসানিয়া রেস্টুরেন্ট (৩) এর উদ্বোধনকালেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা: এনামুর রহমান

স্টাফ রিপোর্টার:

৮০

মোঃ রিপন মিয়া,দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা: এনামুর রহমান বলেন, সাভারের পরিবেশটাকে সুন্দর করতে পেরেছি তাই প্রতিদিন নতুন নতুন বিনিয়োগ হচ্ছে, সাভারে এখন সারাদেশ এবং বিদেশ থেকেও লোকজন এসে বিভিন্ন কলকারখানায় কাজ করছে। এখানে সন্ত্রাসীদের কোন ঠাই নাই।

তিনি আরো বলেন দীর্ঘ ১৩ বছর আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আছে এবং মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরে দেশ আজ এগিয়ে যাচ্ছে। তিনি আশুলিয়ায় আওয়ামীলীগের ওয়ার্ড কমিটিতে কোনভাবেই যেন বিরোধী শক্তি প্রবেশ করতে না পারে সে ব্যপারে নেতাকর্মীদের সজাগ থাকার আহবান জানান।

এ সময় তিনি শুধু মনুফার দিকে না তাকিয়ে মানসম্মত খাবার পরিবেশনের জন্য লাসানিয়া কতৃপক্ষ কে নজর রাখতে বলেন। বুধবার(দুপুরে) আশুলিয়ার ডিইপিজেড এলাকার হাসেম প্লাজায় অবস্থিত লাসানিয়া কাবাব এন্ড রেস্টুরেন্ট (৩) এর উদ্বোধনকালে প্রতিমন্ত্রী এ সব কথা বলেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ধামসোনা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম,ইয়ারপুর ইউপি চেয়ারম্যান সৈয়দ আহমেদ মাস্টার, আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার, যুগ্ন-আহবায়ক মঈনুল ইসলাম ভূঁইয়া,

আশুলিয়া থানা যুবলীগের সদস্য ও হাসেম প্লাজার কর্ণধার ওমর আলী সজীব,ইয়ারপুর ইউপি আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল কাদের দেওয়ান, ধামসোনা ইউপি আ.লীগের সভাপতি লতিফ মন্ডল, সাধারণ সম্পাদক মতিউর রহমান,

শিমুলয়া ইউপি আ.লীগের সভাপতি রকিবুল ইসলাম বাবুল মাস্টার। এছাড়াও ইয়ারপুর ইউপি যুবলীগের সভাপতি নুরুল আমিন সরকার, শিমুলয়া যুবলীগের সভাপতি আমির হোসেন জয় ও সাধারণ সম্পাদক হারুন প্রমানিক সহ আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মী বৃন্দ।

এ সময় লাসানিয়া কাবাব এন্ড রেস্টুরেন্ট সত্বাধিকারী আমান উল্লাহ আমান বলেন, আমরা সব সময় কাস্টমারদের জন্য ভালো দিয়ে যাচ্ছি, আজ আমাদের ৩য় শাখার উদ্বোধন হচ্ছে,এখানে আমরা প্রায় ৪০০ আইটেমের বাংলা চাইনিজ থাই খাবারের সমারহ থাকবে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.