কাশিমপুর থানা পুলিশের (জিএমপি)বিশেষ অভিযানে দুর্ধর্ষ ছয় চোর আটক।

স্টাফ রিপোর্টার:

৫৫

মোঃ রিপন মিয়া,গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশনায় কিছু চৌকস পুলিশ কর্মকর্তারা এক বিশেষ অভিযান পরিচালনা করে।

এ অভিযানে মোটর সাইকেল, অটোরিক্সা,ইজিবাইক চুরি ছিনতাইকারী চক্রের ০৬ সদস্য গ্রেফতার হয়।অভিযানকালে তাদের হেফাজত হইতে ০২ চোরাই মোটরসাইকেল,০৫ টি ব্যাটারিচালিত চোরাই অটোরিকশা এবং একটি চোরাই

ইজিবাইক উদ্ধার করা হয়েছে।চক্রটি দীর্ঘদিন ধরিয়া কাশিমপুর,আশুলিয়া,সাভার,ধামরাইসহ আশেপাশের এলাকায় নিয়মিত চুরি,ছিনতাই করে আসছিল।

উপ-পুলিশ পরিদর্শক দীপঙ্কর রায় ও উপ-পুলিশ পরিদর্শক সাইফুর মুনসীর ও নেতৃতে কাশিমপুর,আশুলিয়া ও ধামরাই থেকে এই চোর ও ছিনতাইকারী ৬ সদস্যকে আটক করেন।

আটককৃতরা হলেন মোঃ খাইরুল ইসলাম(২৬) পিতাঃ আব্দুস সাত্তার, থানাঃ বীরগঞ্জ,জেলাঃদিনাজপুর,মোঃ মাসুদ (২৯) পিতাঃ আবুল কালাম সাং রতনপুর, থানাঃ লক্ষীপুর সদর জেলাঃ লক্ষীপুর।

মোঃ বাদশা মিয়া,পিতাঃ গোলজার হোসেন,সাং নাগরগাছি,থানাঃ পাঁচবিবি,জেলাঃ জয়পুরহাট, মোঃ হাবিব(২৮) পিতাঃ মৃত সালাম মিয়া সাং বাচামারা, থানাঃ দৌলতপুর, জেলাঃ মানিকগঞ্জ, মোঃ রেজোয়ান মিয়া(৩৫) পিতাঃ মৃত আবদুল

কাদের মিয়া, সাং থলপাড়, থানাঃ মির্জাপুর, জেলাঃ টাংগাইল, ও মোঃ মিরান মিয়া(২৭) পিতাঃ আতাউর রহমান,সাং কাউনিয়া, থানাঃ মোকসেদপুর, জেলাঃ গোপালগঞ্জ।এব্যপারে ওসি মাহবুবে খোদা জানান,বেশ কিছু চোর ও

ছিনতাইকারী সদস্য সক্রিয় সদস্যের তথ্য পাই আমরা তারই ধারাবাহিকতায় আমরা অভিযানে নামি এবং ৬ জন চোর ও ছিনতাইকারীকে আটক করে আজকে তাদের বিজ্ঞ আদালতে প্রেরন করি এবং এদের কাছ থেকে ২ টি চোরাই মোটরসাইকেল, ৫ টি ব্যাটারি চালিত অটোরিকশা ও একটি ইজিবাইক উদ্ধার করা হয়।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.