ঝিনাইগাতীতে পূর্ব শত্রুতার জেরে দিনমজুরকে কুপিয়ে জখম।

শেরপুর প্রতিনিধি:

১২৩

মোহাম্মদ দুদু মল্লিক,শেরপুরের ঝিনাইগাতীতে পূর্ব শত্রুতার জেরে মিথ্যা দোষারোপ করে হত্যার উদ্দেশ্যে ইমান আলী (৪৫) নামে এক দিনমজুরকে কুপিয়ে জখমের ঘটনা ঘটেছে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের দেবোত্তরপাড়া দান্নেরপাড় ঈদগাহ মাঠের দক্ষিণ পাশে ইমান আলীর নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। ইমান আলী ওই গ্রামের মৃত ইয়াসিন আলীর ছেলে।

ঘটনার পর মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) ইমান আলীর ছোট ভাই হাছেন আলী বাদী হয়ে ঝিনাইগাতী থানায় অভিযোগ দায়ের করেছেন। আহত ইমান আলী ও তার পরিবার জানায়,গত সোমবার বিকেলে ইমান আলী তার মামা আরফান আলীর জমিতে ধান ক্ষেতে কাজ করতেছিলেন। ওই জমির পাশে

একই এলাকার রহিজ উদ্দিনের ধান ক্ষেত। সেই ক্ষেতের কিছু ধানের গোছা কে বা কাহারা তুলে নষ্ট করে ফেলে। এতে পাশেই থাকা ইমান আলীকে রহিজ উদ্দিন সহ তার পরিবারের লোকজন মিথ্যা দোষারোপ শুরু করে।

এক পর্যায়ে রহিজ উদ্দিনের পরিবার দিনমজুর ইমান আলীকে মেরে ফেলার প্রকাশ্যে হুমকি এবং তার উপর অতর্কিত হামলা করে বেধরক মারধর করলে ইমান আলী জ্ঞান হারিয়ে মাটিয়ে পড়ে যায়।

ওই সময় রহিজ উদ্দিনের ছেলে মাহমুদুল ধারালো দা দিয়ে ইমান আলীর মাথার বাম পাশে আঘাত করে। শুধু তাই নয়, ইমান আলীর নিজ বসত বাড়িতে ওই সময় কোন পুরুষ মানুষ না থাকায় ইমান আলীর স্ত্রী খোদেজা খাতুন, ছোট

ভাইয়ের স্ত্রী সানোয়ারা খাতুন ও তার ছোট ভাইয়ের মেয়ে সুবেদা খাতুনের উপরও রহিজ উদ্দিন সহ তার পরিবারের লোকজন হামলা চালিয়ে মারধর করে।পরে তাদের ডাক চিৎকারে ইমান আলীর স্বজন ও স্থানীয়রা আহতদের দ্রুত

ঘটনাস্থল থেকে উদ্ধার করে ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।এ ঘটনার পর ইমান আলীর ছোট ভাই হাছেন আলী বাদী হয়ে ৫ জনকে আসামী করে ঝিনাইগাতী থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

কিন্তু আসামীরা বিভিন্নভাবে হুমকি ও ভয়ভীতি দেখাচ্ছে বলে অভিযোগ করেছেন ইমান আলীর পরিবার। এ ব্যাপারে রহিজ উদ্দিনের পরিবারের সাথে যোগাযোগ করা হলেও তাদের কোন খোঁজ পাওয়া যায়নি।

তবে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ফায়েজুর রহমান বলেন অভিযোগ পেয়েছি আসামিদের আটকের চেষ্টা চলছে এ বিষয়ে আমি খোঁজ খবর নিচ্ছি। দ্রুতই বিবাদীদের আটক করা হবে। এছাড়া এ ঘটনার তদন্ত চলছে, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.