চৌমুহনীতে মন্দিরে হামলার ঘটনায় গ্রেফতার আরো-১ লুণ্ঠিত মালামাল উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি

৬৩

মোঃ জাহাঙ্গীর আলম,নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে পূজাম-প, মন্দির ও ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুরের মামলায় আব্দুর রহিম সুজন (১৯) নামে আরো কক যুবকেেক গ্রেফতার করেছে বেগমগঞ্জ থানা পুলিশ ।

এ সময় তার স্বীকারোক্তি অনুয়াই মন্দির থেকে লুষ্ঠিত লাক্স সাবান ৬টি, টুথপেস্ট ৬টি, দুধের পেকেটে ১টি, শ্যাম্পু ১৩টি, ম্যাক্সকেপ কপি ১টি, ডিটারজেন্ট পাউডার ৪টি, ভিম ডিসওয়াসিং ২টি, হুইল সাবান ১টি উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃত আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে জানিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুরে তাকে নোয়াখালী বিচারিক আদালতে সোপর্দ করা হয়।

এর আগে বুধবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিম তাকে গ্রেফতার করে ।গ্রেফতারকৃত আব্দুর রহিম সুজন বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার করিমপুরের খালপাড়া ইউসুফ মিয়ার বাড়ির মৃত আবুল কাশেমের ছেলে।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মোঃ শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামির বসতঘর থেকে মন্দিরের লুণ্ঠিত লাক্স সাবান ৬টি, টুথপেস্ট ৬টি, দুধের পেকেটে ১টি, শ্যাম্পু ১৩টি,

ম্যাক্সকেপ কপি ১টি, ডিটারজেন্ট পাউডার ৪টি, ভিম ডিসওয়াসিং ২টি, হুইল সাবান ১টি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.