ফেনী জেলা ফুটবল উন্নয়ন সমিতির আর্থিক অনুদান প্রদান

ফেনী

১১৬

জহিরুল আলম কামরুল,ফেনী জেলা ফুটবল উন্নয়ন সমিতি করোনাকালীন সময় থেকে শুরু করে এ পর্যন্ত জেলার দুঃস্হ ও অসহায় সাবেক নবীন খেলোয়াড়দের মাঝে আর্থিক অনুদান প্রদান করে আসছে।

তারই ধারাবাহিকতায় সম্প্রতি ফেনী জেলার এক সময়ের কৃতি ফুটবল খেলোয়াড় ও ফুটবল কোচ গোলাম রাব্বানী’র অসুস্থতায় চিকিৎসার জন্য আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

ফেনী জেলা ফুটবল উন্নয়ন সমিতির সভাপতি আবু সুফিয়ান জাহিদ ও সাধারণ সম্পাদক মশিউর রহমান মনি গোলাম রাব্বানী’র বাসভবনে যেয়ে তার নিকট নগদ আর্থিক অনুদান পৌছে দেন।

আর্থিক অনুদান পেয়ে গোলাম রাব্বানী ফেনী জেলা ফেনী জেলা ফুটবল উন্নয়ন সমিতির সবার নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন। এসময়ে ফেনী জেলায় ফুটবল উন্নয়ন সমিতির এধরনের মানবিক কাজের জন্য প্রশংসা করেন।

ফেনী জেলা ফুটবল উন্নয়ন সমিতির সভাপতি আবু সুফিয়ান জাহিদ ও সাধারণ সম্পাদক মশিউর রহমান মনি বলেন, দেশের করোনাকালীন দূর্যোগের মূহুর্তে থেকে এযাবতকাল আমরা আমরা সামর্থ্য অনুযায়ী জেলার দুঃস্হ ও

অসহায় ফুটবল খেলোয়াড়দের পাশে থাকার চেষ্টা করেছি। আগামীতে ও আমরা আমাদের এ কার্যক্রম চলমান রাখবো। জেলার সকল ক্রীড়া সংগঠনের প্রতি আমাদের অনুরোধ থাকবে যে আপনারা সবাই যার যার সামর্থ্য মতো এভাবে জেলার খেলোয়াড়দের সাহায্যার্থে এগিয়ে আসলে জেলার কোন খেলোয়াড় আর কষ্ট করতে হবেনা।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.