শনিবার, জুন ১৫, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধউলিপুরে মােটর সাইকেলের ট্যাংকির ভিতর বিশেষ কায়দায় মাদক বহন: পুলিশের হাতে আটক-২

উলিপুরে মােটর সাইকেলের ট্যাংকির ভিতর বিশেষ কায়দায় মাদক বহন: পুলিশের হাতে আটক-২

কুড়িগ্রামর উলিপুরে অভিনব কায়দায় মাদকবহন করার সময় দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। তারা মােটর সাইকেলের তেলের ট্যাংকির ভিতর বিশেষ কায়দায় বাক্স তৈরি করে গাঁজা বহন করছিলেন।

পুলিশ জানায়, রবিবার বিকালে থেতরাই ইউনিয়ন মাদক বিরােধী বিশেষ অভিযান পরিচালনা করার সময় জানতে পারে কতিপয় ব্যক্তি ওই এলাকার তিস্তা দূর্গম এলাকায় নদীপাড়াপার ঘাটের রাস্তায় দুই মাদক ব্যবসায়ী অবস্থান করছেন।

এরপর সেখান থানার উপ-পরিদর্শক (এসআই) হারিছুর রহমান ও সঙ্গীয় পুলিশসহ অভিযান পরিচালনা করে একটি মােটর সাইকেলসহ দুইজনকে আটক করা হয়। তাদের কাছে থেকে তিনশত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

আটককত ব্যক্তিরা হলেন, কুড়িগ্রাম জেলা সদরের পাচঁগাছী ইউনিয়নের সিতাইঝাড় গ্রামের আবেদ আলীর ছেলে মাঈদুল ইসলাম (৩০) ও হলােখানা ইউনিয়নের চর আরাজী পলাশবাড়ী গ্রামের আব্দুল সালামের ছেলে সলিম মিয়া (২২)।
পুলিশ আরও জানান, আটককৃত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ তারা মাটর সাইকেলের তেলের ট্যাংকির ভিতরে বিশেষ কায়দায় বাক্স তৈরি করে মাদক বহন করছিলেন । পরে পুলিশ তেলের ট্যাংকির ভিতর থেকে বিশেষ কায়দায় রাখা আরও প্রায় আটশত গ্রাম গাঁজা উদ্ধার করেন।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) ইমতিয়াজ কবির জানান, আটককৃত দুই মাদক ব্যবসায়ির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। সােমবার (২৫ অক্টাবর) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ