সুনামগঞ্জে খালের পানি থেকে বৃদ্ধ জামাতার লাশ উদ্ধার

সুনামগঞ্জ প্রতিনিধি:

৬০

মোজাম্মেল আলম ভূঁইয়া- সুনামগঞ্জে নিখোঁজের একদিন পর খালের পানি থেকে বৃদ্ধ জামাতার লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত ব্যক্তির নাম- গোলাম নুর (৫৫)।

তিনি জেলার তাহিরপুর উপজেলার সদর ইউনিয়নের উজান তাহিরপুর গ্রামের মৃত আকরাম আলীর ছেলে।
আজ বৃহস্পতিবার (৪ নভেম্বর) দুপুরে ময়না তদন্ত শেষে বৃদ্ধ জামাতার লাশ তার পরিবারের নিকট হস্থান্তর করা হয়েছে।

এর আগে গতকাল বুধবার (৩ নভেম্বর) রাত ১০টায় উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের কাউকান্দি গ্রাম সংলগ্ন আলমখালী খালের পানি থেকে বৃদ্ধ গোলাম নুরের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- জেলার তাহিরপুর উপজেলার সদর ইউনিয়নের উজান তাহিরপুর গ্রামের মৃত আকরাম আলীর ছেলে গোলাম নুর তার পৈত্তিক বসতবাড়ি রেখে দীর্ঘদিন যাবত স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে শ^শুরবাড়ি একই উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের গোলকপুর গ্রামে বসবাস করতেন।

এমতাবস্থায় গত মঙ্গলবার (২ নভেম্বর) সকালে জরুরী কাজে শ^শুর বাড়ি থেকে পৈত্তিক বসতবাড়িতে আসেন বৃদ্ধ গোলাম নুর। এরপর কাজ শেষ করে দুপুরে আবার তার শ^শুর বাড়িতে রওনা হয়।

কিন্তু বৃদ্ধ গোলাম নুর তার শ^শুর বাড়িতে গিয়ে পৌছায়নি। রহস্য জনক কারণে পথেই ওই বৃদ্ধ নিখোঁজ হয়ে যায়। অনেকে খোঁজাখুজি করেও তাকে কোথাও পাওয়া যায়নি ।

অবশেষে গতকাল বুধবার (৩ নভেম্বর) রাত সাড়ে ৮টায় উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের কাউকান্দি গ্রাম সংলগ্ন আলমখালী খালের পানিতে বৃদ্ধ গোলাম নুরের লাশ ভাসতে দেখতে পায় জেলেরা। পরে থানায় খবর দিলে পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে ওই বৃদ্ধের লাশ উদ্ধার করে।

এঘটনার সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার বলেন- ময়না তদন্ত শেষে গোলাম নুরের মৃতদেহ পরিবারের নিকট হস্থান্তর করা হয়েছে। এঘটনার প্রেক্ষিতে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

 

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.