*টঙ্গী সিরাজ উদ্দিন বিদ্যানিকেতন এন্ড কলেজের* বিশ্ব সাহিত্য পুরষ্কার পেলেন ৪৮ শিক্ষার্থী

(গাজীপুর) প্রতিনিধি টঙ্গী

৫৩

বশির আলম,ঢাকা মহানগর স্কুল পর্যায়ের বিশ^ সাহিত্য কেন্দ্রে বই পড়া কর্মসূচী অংশ হিসেবে বই পড়া প্রতিযোগীতায় অংশগ্রহন করে টঙ্গী সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজের ৪৮ জন ছাত্র-ছাত্রী বিশ্ব সাহিত্য পুরষ্কার পেলেন।

করোনা মহামারীর কারনে বিজয়ীদের মাঝে যথা সময় উপহার সামগ্রী তুলে দিতে না পেরে  বিশ্ব সাহিত্য কেন্দ্র থেকে বিদ্যালয়ের অধক্ষ্য বরাবর পুরষ্কার সামগ্রী পাঠিয়ে দেন।

উপহার সামগ্রী বিতরন অনুষ্ঠান গত শনিবার বিদ্যালয়ে মিলায়াতনে অনুষ্ঠিত হয়েছে। উপহার সামগ্রী বিতরন অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্য প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন টঙ্গী সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ অধক্ষ্য মোঃ ওয়াদুদুর রহমান।

এসময় অধক্ষ্য মোঃ ওয়াদুদুর রহমান বলেন, আমি আমার বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে গর্বিত। ছাত্র-ছাত্রীরা বিশ^ সাহিত্য কেন্দ্র প্রতিযোগীতায় বই পড়া কর্মসূচীতে অংশগ্রহন করে ৪৮টি পুরষ্কার পেয়েছে। এতে করে সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজকে সম্মানিত করেছে।

বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি এড. আজমত উল্লাহ খান সহ পরিচালনা কমিটির ও অভিবাবকগন সবাই আনন্দদিত। আমি আমার ছাত্র-ছাত্রীদের নিয়ে সব সময় গর্বিতবোধ করি।

তারা লেখাপড়া করে একদিন সমাজের উচ্চ পর্যায়ে প্রতিষ্ঠিত হবে এটাই আমার কামনা। বিদ্যালয়ে অধক্ষ্য হিসেবে দায়িত্ব নেওয়ার পর থেকে বিদ্যালয়ের অনেক শিক্ষার্থী উচ্চ শিক্ষা অর্জন করে রাষ্ট্রের গুরুত্বপূর্ন অবস্থানে যোগদান করে দেশ সেবায় অন্যন্য অবদান রাখছে।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রভাতী শাখার সহকারী প্রধান জাহান আরা বেগম, দিবা শাখার সহকারী প্রধান মুজিবর রহমান, ভোকেশনাল ইনচার্জ হাবিবুর রহমান, সিনিয়র শিক্ষক আবু বক্কর সিদ্দিক, রতন কুমার ঘোষ, হাবিবুর রহমান বিএসসি, চৌধুরী আশরাফ আলী, গোলজার হোসেন, মোঃ নাসির উদ্দিন, জাকির হোসেন, খালেদা জাহান প্রমুখ।

 

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.