খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় টঙ্গীতে দোয়া ও আলোচনা সভা

টঙ্গী গাজীপুর প্রতিনিধি:

১৪০

বশির আলম, গাজীপুর মহানগর বিএনপি ও অঙ্গ- সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১৬ই নভেম্বর সকালে টঙ্গী কলেজ গেইট এলাকায় গাজীপুর মহানগর বিএনপির আহ্বায়ক সালাহউদ্দিন সরকারের রাজনৈতিক কার্যালয়ে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর বিএনপি’র আহবায়ক মোঃ সালাহ উদ্দিন সরকার, আলোচনা সভায় বক্তব্য রাখেন গাজীপুর মহানগর বিএনপির সিনিয়র সদস্য মীর

হালীমুজ্জামান ননি, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক মোহাম্মদ হান্নান মিয়া হান্নু, মোঃ আব্দুস সালাম শামীম, মোঃ মাহবুব-উল-আলম শুক্কুর, মোঃ সুরুজ আহমেদ, মোঃ হুমায়ুন কবির রাজু,

মোঃ জয়নাল আবেদীন তালুকদার, মোঃ সরকার জাবেদ আহমেদ সুমন, মোহাম্মদ রাকিব উদ্দীন সরকার পাপ্পু, টঙ্গী পশ্চিম থানার বিএনপির আহবায়ক শেখ মোহাম্মদ আলেক, সদস্য সচিব জাহাঙ্গীর আলম, ৫৫নং ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসেম।

এসময় প্রধান অতিথি তার বক্তব্য বলেন, আওয়ামী লীগের দুঃশাষনে মানুষ স্বাধীনভাবে কথা বলার অধিকার হারিয়ে ফেলছে।

নিত্যপন্যর চওড়া মূল্যর কারণে মানুষ এক প্রকার জিম্মী হয়ে পরেছে। মানুষের ভিতরে চাপা ক্ষোভ আগামীতে এক দফা এক দাবীর আন্দোলনে ঐক্যর বিকল্প নাই।

গাজীপুর মহানগর বিএনপির আগামীতে সকল প্রকার আন্দোলন সংগ্রামে ঐক্যবদ্ধ থেকে রাজপথে সকল বাধা বিপত্তি অতিক্রম করে গণতন্ত্রের অধিকার ফিরিয়ে আনবো।

এসময় তিনি বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবী করেন। তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ নেওয়া প্রয়োজন বলে মনে করেন। আলোচনা সভায় মহানগর বিএনপি ও অঙ্গ-সহযোগী

সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে বিশেষ দোয়া , মোনাজাত ও তোবারক বিতরন করা হয়।
টঙ্গী থেকে

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.