কুড়িগ্রামে অধ্যক্ষের গাফলতির কারণে ৩৬ শিক্ষার্থীর পরীক্ষা দেওয়া অনিশ্চিত

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

১৮১

প্রবেশপত্র না পাওয়ায় আগামী ২ ডিসেম্বর অনুষ্ঠিতব্য এইচএসসি পরীক্ষায় অংশ নেওয়া অনিশ্চিত হয়ে পড়েছে রৌমারী টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের (ব্যবসায় ব্যবস্থাপনা)

৩৬ জন শিক্ষার্থীর। প্রবেশপত্র না পাওয়ায় ৩৬ জন শিক্ষার্থীকে সঙ্গে নিয়ে রৌমারী টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের প্রায় ৬০০ শিক্ষার্থী বিক্ষোভ মিছিল করে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ দিয়েছে।

বিক্ষোভ প্রদর্শনকালে শিক্ষার্থীরা জানায়, এই ৩৬ জন শিক্ষার্থীর কাছ থেকে তিন হাজার করে টাকা নিয়েও ফরম পূরণ করেননি অধ্যক্ষ এস এম হুমায়ুন কবীর। অধ্যক্ষের গাফলতির কারণে প্রবেশপত্র না পাওয়ায় শিক্ষার্থীদের পরীক্ষা দেওয়া অনিশ্চিত হয়ে পড়েছে।

এইচএসসি ২য় বর্ষের ভুক্তভোগী পরীক্ষার্থীরা জানায়, কলেজের অধ্যক্ষ এস এম হুমায়ুন কবীর কাছে ফরম পূরণের জন্য তিন হাজার করে টাকা জমা দিয়েছি, প্রবেশপত্রের আনার জন্য কলেজে

গিয়ে দেখি আমদের ৩৬ জন শিক্ষার্থীর প্রবেশপত্র নেই। বিষয়টি জানাজানি হলে কলেজের শিক্ষার্থীদের মধ্যে আমরা সবাই অধ্যক্ষের রুমে গেলে, তিনি কলেজ থেকে পালিয়ে যান।

অধ্যক্ষের মোবাইল নম্বর বন্ধ থাকায় আমরা বিক্ষোভ মিছিল করে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অভিযোগ দিয়েছি। আমাদের জীবনের বড় ধরনের ক্ষতি করল অধ্যক্ষ। তার গাফলতির কারণে আমরা পরীক্ষা থেকে বঞ্চিত হয়েছি। আমরা এর সঠিক বিচার চাই।

রৌমারী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আইবুল ইসলাম জানান, এ বিষয়টি বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড দেখেন, এখানে আমাদের কিছুই করার নেই।

রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান জানান, রৌমারী টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের বিষয়টি তদন্তপূবর্ক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.