মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
spot_img
Homeবিচিত্র সংবাদসরাইল থানা পুলিশ হেফাজতে ব্যবসায়ীর মৃত্যুর অভিযোগ

সরাইল থানা পুলিশ হেফাজতে ব্যবসায়ীর মৃত্যুর অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানা পুলিশ হেফাজতে ব্যবসায়ীর মৃত্যু হয়েছে বলে পরিবারের অভিযোগ। মৃত ব্যবসায়ী সদর ইউনিয়নের নিজ সরাইল গ্রামের ওবায়দুল্লাহ’র ছেলে ও জাসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমেদ তফসির’র ছোট ভাই নজির আহমেদ (৪০)।

গতকাল বৃহস্পতিবার রাতে সরাইল থানার ভিতরে এই ঘটনা ঘটে। নিহতের পরিবারের সদস্যদের দাবি তাকে পরিকল্পিত ভাবে খুন করা হয়েছে। আর অন্যদিকে পুলিশ বলছে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাতে নজির আহমেদের বাড়িতে চুরির ঘটনা ঘটে। এসময় এক চোরকে আটক করে বাড়ির সদস্যরা। এ সময় গণপিটুনিতে চোর আহত হয়।

খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে নজির আহমেদসহ চোরকে আটক করে থানায় নিয়ে আসে। থানার মধ্যে পুলিশ হেফাজতে থাকা অবস্থায় ব্যবসায়ী নজির আহমেদ মারা যান।

উল্লেখ্যঃ মৃত নজির আহমেদ’র সাথে এলাকার প্রতিপক্ষের সঙ্গে দীর্ঘ দিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছিল।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানায়, নজির আহমেদ হৃদরোগে আক্রান্ত হয়ে অসুস্থতা বোধ করলে তাকে স্থানীয় সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

সেখানে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মরদেহটি ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ