বুধবার, মে ১৫, ২০২৪
spot_img
Homeপ্রধান সংবাদটঙ্গীতে অস্ত্রসহ পাঁচ ছিনতাকারী গ্রেপ্তার।।

টঙ্গীতে অস্ত্রসহ পাঁচ ছিনতাকারী গ্রেপ্তার।।

বশির আলম, গাজীপুরের টঙ্গীতে ডাকাতির প্রস্তুতীকালে অস্ত্রসহ পাঁচ ছিনতাকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল (শনিবার) ভোর চার টার দিকে টঙ্গীর স্টেশন রোড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত হল, বরিশালের গৌরনদী থানার ইসমাইল মোল্লার ছেলে, মো. হাসান মোল্লা (৩২), নড়াইল জেলার কালিয়া থানার খড়রিয়া গ্রামের ইমারত হোসেনের ছেলে, মিজানুর রহমান সিয়াম (১৯), ময়মনসিংহের ফুলবাড়িয়ার ঘরপাড়া

এলাকার মৃত: সিদ্দিকের ছেলে, মো. রিগান (১৯), টঙ্গীর ব্যাংকের মাঠ বস্তির আব্দুল ওরফে মুজিবের ছেলে আশরাফুল ইসলাম (২০) ও শেরপুরের খরপাড়া গ্রামের মৃত : আ. হামিদের ছেলে মো. জনি (২৫)। এসময় তাদের কাছ থেকে একটি চাপাতি, তিনটি ছুরি ও একটি সুইচ গিয়ার উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এর আগেও চুরি, ছিনতকইসহ বিভিন্ন ধরনের অপকর্মের কথা স্বীকার করে। এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি নিয়মিত মামলা করা হয়েছে।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম জানান, ‘গাজীপুর মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনারের দিক নির্দেশনায়, অপরাধ দক্ষিণ বিভাগের উপ-পুলিশ কমিশনারের তত্তাবধানে টঙ্গী পূর্ব থানার একটি টিম টঙ্গী অভিযান পরিচালনা করে।

এ সময় পাঁচজন ছিনতাইকারীকে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

ওসি আরো জানান, টঙ্গী পূর্ব থানা এলাকার সন্ত্রসাী, মাদক ব্যবসায়ী, ছিনতাইকারী, চোর ও চোরাই মালামাল ক্রয়-বিক্রয়কারী, কিশোর গ্যাং এবং যে কোনো দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে টঙ্গী পূর্ব থানা পুলিশের অভিযান অব্যাহত আছে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ