নোয়াখালীতে স্বাস্থ্য কর্মকর্তা সহ ১৩৭ জন করোনায় আক্রান্ত, সেনবাগে মৃত্যু একজনের

নোয়াখালী প্রতিনিধি:

৭২

নোয়াখালীর সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার শাহেলা সুলতানা ঝুমা সহ জেলায় নতুন কওে করোনায় আক্রান্ত হয়েছে ১৩৭ জন।

মঙ্গলবার (২৯ জুন) সকালে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার শাহেলা সুলতানা ঝুমা নিজেই তার আক্রান্তের খবর নিশ্চিত করেন।

জানাগেছে, গতকাল সোমবার ( ২৮ জুন) বিকেলের দিকে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। বর্তমানে তিনি নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

করোনা সংকট শুরু থেকেই তিনি সুবর্ণচর উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিবের দায়িত্ব পালন করে আসছেন।

এ ছাড়াও সুবর্ণচর উপজেলায় গত ২৪ ঘন্টায় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাসহ আরো পাঁচজন করোনায় আক্রান্ত হন। সুবর্ণচরে মোট ৪৪৮জন করোনায় আক্রান্ত হয় এবং ইতিমধ্যে করোনায় ৩ জনের মৃত্যু হয়েছে।

উল্লেখ্য নোয়াখালীতে গত ২৪ঘন্টায় জেলায় নতুন করে আরও ১৩৭ জনের করোনা শনাক্ত হয় এবং একজনের মৃত্যু হয়েছে। ৫২৭ জনের নমুনা পরীক্ষায় এ ফল পাওয়া যায়।

এতে ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ২৬ দশমিক ৫ শতাংশ। এতে জেলায় মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে এগারো হাজার ৫২ জন। মোট আক্রান্তের হার ১১ দশমিক ৩০ শতাংশ।

জেলায় গত ২৪ ঘন্টায় নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর গ্রামে আবুল কালাম (৬০) নামের আবুধাবী প্রবাসী করোনায় মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১৪১ জনে।

মৃত্যুর হার ১দশমিক ২৮শতাংশ। এর মধ্যে সদর উপজেলায় মারা যায় ২৭জন, সুবর্ণচরে ৩জন, বেগমগঞ্জ-৪৮জন, সোনাইমুড়ীতে ৮জন, চাটখিল ১৩জন, সেনবাগ-২০জন, কোম্পানীগঞ্জ-৪জন, কবিরহাট ১৮জন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.