টঙ্গীতে প্রতিবন্ধী তরুণীকে গণধর্ষণ, গ্রেফতার তিন

মো. বশির আলম টঙ্গী থেকে-

১৮০

গাজীপুরের টঙ্গীতে এক মানসিক প্রতিবন্ধী তরুণীকে ডেকে নিয়ে গণধর্ষণের অভিযোগে তিন যুবককে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।

গতকাল রবিবার সকালে আসামিদের গ্রেফতার করে গাজীপুর আদালতে পাঠানো হয়। গ্রেফতারকৃতরা হলো— রফিক টঙ্গী কাঁঠালদিয়া এলাকার হানিফের ছেলে, একই এলাকার মো. নাঈম আবুবকর সিদ্দিকের ছেলে ও মো. মনিরুল ইসলাম আব্দুল গনির ছেলে।

ভুক্তভোগী তরুণীর ভাই জানান, শনিবার সকালে টঙ্গীর বড় দেওড়া এলাকায় নিজ বাসার সামনে ওই তরুণী খেলা করছিল। এমন সময় তার বড় ভাইকে খুঁজতে আসে কয়েকজন যুবক। বাসায় নেই জানালে তাকে নানাবিধ লোভ দেখায় তারা।

একপর্যায়ে রফিক ও তার বন্ধুরা মিলে তাকে টঙ্গী বড় দেওড়া এলাকায় তাদের আরেক বন্ধু কায়সারের বাসায় নিয়ে যায়। সেখানে তাকে ভয়ভীতি দেখিয়ে রফিক, নাঈম ও মনির মিলে পালাক্রমে গণধর্ষণ করে। ধর্ষণ শেষে তাকে রিকশায় বাড়ি পাঠিয়ে দেয়।

পরে ঘটনা জানাজানি হলে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ পরে ওই তিন যুবককে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে টঙ্গী পশ্চিম থানায় একটি ধর্ষণের মামলা করা হয়েছে।

এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার ওসি শাহ আলম জানান, থানায় অভিযোগের ভিত্তিতে তাৎক্ষণিক তিন যুবককে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.