বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধচলচ্চিত্র প্রযোজক নজরুল রাজের বাসায় মিলল পর্নো ভিডিও বানানোর ‘বিশেষ খাট ও...

চলচ্চিত্র প্রযোজক নজরুল রাজের বাসায় মিলল পর্নো ভিডিও বানানোর ‘বিশেষ খাট ও সরঞ্জাম’

চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজের বাসা থেকে বিপুল পরিমাণ মা’দকের পাশাপাশি প’র্নো ভিডিও বানানোর ‘বিশেষ খাট’ ও সরঞ্জাম উ’দ্ধার করেছে র‌্যাব।

অ’ভিযানে থাকা র‌্যাব’একাধিক কর্মক’র্তা এ তথ্য জানিয়েছেন। সূত্র জানায়, রাজের বাসায় একটি রুম পাওয়া যায়। যেখানে একাধিক নারী-পু’রুষ একসঙ্গে ‘বিকৃত যৌ’নাচারে ব্যবহার্য সরঞ্জামা’দি সজ্জিত ছিল।

এটি নজরুল ইসলাম রাজের ‘রাজ মাল্টিমিডিয়া প্রোডাকশন হাউস’র একটি কক্ষ বা বিশেষ বিছানা। এই বাসাতে প’র্নো ভিডিও বানানো ‘হতো বলেও জানা গেছে।

এর আগে চিত্রনায়িকা পরীমনিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে পাওয়া তথ্যের ভিত্তিতে রাত সাড়ে ৮টায় বনানীতে রাজের বাসায় অ’ভিযানে যায় র‍্যাব।

টানা দুই ঘণ্টার অ’ভিযান শেষে রাত ১০টা ১৫ মিনিটের দিকে তাকে আট’ক করেন র‍্যাব সদ্যস। প্রযোজক নজরুল ইসলাম রাজের বাড়ি গোপালগঞ্জ সদরের দুর্গাপুরে। চলচ্চিত্র ও নাটক প্রযোজনার পাশাপাশি তিনি অ’ভিনয় করেন। পরীমণির প্রথম সিনেমা ‘ভালোবাসা সীমাহীন’-এর প্রযোজক ছিলেন এই নজরুল ইসলাম রাজ। তার হাত ধরেই নাটক থেকে সিনেমায় নাম লেখান পরী।

এদিকে বুধবার (৪ জুলাই) ‘বিকেলে ‘সুনির্দি’ষ্ট কিছু অ’ভিযোগের’ ভিত্তিতে পরীমনির বাসায় অ’ভিযানে যায় র‌্যাব’। পরে সন্ধ্যায় পরীমনিকে আট’ক করা হয়।

যেসব অ’ভিযোগ রয়েছে সে ব্যাপারে জিজ্ঞাসাবাদ করতে পরীমনিকে র‌্যাব’ সদরদফতরে নিয়ে যাওয়া হয়েছে। অ’ভিযানের একটি সূত্র জানায়, পরীমনির বাসার যাব’তীয় আসবাবে থরে থরে বিদেশি ম’দ পাওয়া গেছে।

বিদেশি ব্র্যান্ডের যত ধরনের ম’দ আছে প্রায় সবই সেখানে মিলেছে। ফ্রিজভর্তি ছিল নামি-দামি ব্র্যান্ডের ম’দ। এর পাশাপাশি এই নায়িকার বাসায় মিলেছে এলএসডি এবং আইসও।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ