সুনামগঞ্জে পৃথক অভিযানে ইয়াবা সহ ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি:

১০৬

মোজাম্মেল আলম ভূঁইয়া-সুনামগঞ্জে পৃথক অভিযান চালিয়ে গত ২দিনে ইয়াবা, নগদ টাকা, সীমকার্ড ও মোটর সাইকেলসহ ৬জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- জেলার বিশ^ম্ভরপুর উপজেলার পলাশ ইউনিয়নের মুক্তিখলা গ্রামের মনিরুজ্জামান (৩২), মানিক মিয়া (৩৩), মাসুক মিয়া (১৯), সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার ঘুঙ্গাদিয়া গ্রামের রাসেল আহমদ (৩০), সুনামগঞ্জ সদর উপজেলার মল্লিকপুর গ্রামের রুবেল মিয়া (৩২) ও বাঁধনপাড়া এলাকার রেজান মিয়া (২৪)।

আজ শনিবার (৪ সেপ্টেম্ভর) ও গতকাল শুক্রবার (৩ সেপ্টেম্ভর) সকালে পৃথক ভাবে আদালতের মাধ্যমে গ্রেফতারকৃত ৬জন মাদক ব্যবসায়ীকে কারাঘারে পাঠানো হয়েছে।

র‌্যাব ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- গত বৃহস্পতিবার (২ সেপ্টেম্ভর) রাত ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে জেলার বিশ্বম্ভরপুর উপজেলার পলাশ ইউনিয়নের মুক্তিখলা এলাকায় অভিযান চালিয়ে ২১পিছ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী

মনিরুজ্জামান, মানিক মিয়া ও মাসুক মিয়াকে গ্রেফতার করে র‌্যাব। পরদিন গতকাল শুক্রবার (৩ সেপ্টেম্ভর) সকালে তাদেরকে বিশ্বম্ভরপুর থানায় হস্তান্তর করা হয়।

অপরদিকে সুনামগঞ্জ জেলা সদরের নতুন বাসস্ট্যান্ডের পুরাতন যাত্রী ছাউনীর থেকে মাদক ব্যবসায়ী রাসেল আহমদ ও রুবেল মিয়াকে গ্রেফতর করার পর তাদের কাছ থেকে ১৩৫পিছ ইয়াবা, মোবাইল ফোন ও নগদ ৩হাজার ১শত টাকা উদ্ধার করা হয়।

অন্যদিকে পৌরশহরের ষোলঘর এলাকার জামে মসজিদের সামনে থেকে মাদক ব্যবসায়ী রেজান মিয়াকে গ্রেফতার করার পর তার শরীর তল্লাশী করে ৩২০পিস ইয়াবা, নগদ ৯হাজার ৮৮০টাকা, ৩টি সীমকার্ড, ২টি মোবাইল ফোনসহ ১টি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

পরে উদ্ধারকৃত মালামালসহ তাদেরকে সুনামগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়। এঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব ৯এর সুনামগঞ্জ ক্যাম্প কমান্ডার লেঃ কমান্ডার সি ন আহমেদ সাংবাদিকদের বলেন- পৃথক অভিযানে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পৃথক মামলা দেওয়া হয়েছে। মাদক ও সন্ত্রাস মুক্ত সমাজ গড়তে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

 

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.