ঝিনাইগাতীতে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনের দাফন সম্পন্ন।

শেরপুর প্রতিনিধি।

৪৫

মোহাম্মদ দুদু মল্লিক, শেরপুর জেলার ঝিনাইগাতীতে বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন ওরুফে আবুল মিস্ত্রিকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন করা হয়েছে।

মরহুমের জানাযার নামাজ ৬ সেপ্টেম্বর সোমবার সকাল ১১টায ঝিনাইগাতী সরকারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন করা হয়।

এসময় মরহুমের প্রতি ফুলের তোরা দিয়ে শ্রদ্ধা জানান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জয়নাল আবেদীন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার

সুরুজ্জামান আকন্দ, ডিপুটি কমান্ডার শামসুল আলমসহ মুক্তিযোদ্ধা সংসদের অন্যান্য সদস্যবৃন্দ। এসময় পুলিশের একটি চৌকস দল বীর এই মুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার প্রদান করেন। জানাযা শেষে মরহুমের বাড়ী সংলগ্ন ব্রীজপাড় কবরস্থানে দাফন করা হয়।

প্রশাসনের কর্মকর্তা, উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও মুক্তিযোদ্ধাসহ সর্বস্তরের মানুুষ ছিলেন জানাজায়।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন ৫ সেপ্টেম্বর রবিবার সন্ধ্যা ৭ টার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে ঝিনাইগাতী বাজার ভূমি অফিস সংলগ্ন নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন (ইন্না

লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬ ছেলে ও ১ মেয়ে ও নাতি, নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.