নোয়াখালীতে গোয়েন্দা পুলিশের অভিযান ২হাজার ৫৫০পিস ইয়াবা সহ পুলিশ কনস্টেবল গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি:

৫৪

মোঃ জাহাঙ্গীর আলম,নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)এক অভিযান চালিয়ে ২হাজার ৫৫০পিস ইয়াবা সহ মোঃ শহীদুল ইসলাম (২৬) নামের এক পুলিশ কনস্টেবলকে গ্রেফতার করেছে।গ্রেফতারকৃত পুলিশ কনষ্টেবল কক্সবাজার জেলার মাতারবাড়ি কয়লা বিদ্যুৎ প্রকল্প পুলিশ ক্যাম্পে কমর্রত।

গ্রেফতারকৃত মোঃ শহীদুল ইসলামের বাড়ি নোয়াখালীর পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের নারায়ণপুর গ্রামে। সেওই গ্রামের রুহুল আমিন মেম্বার বাড়ির রুহুল আমিনের ছেলে।

এর আগে গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নোয়াখালী পৌরসভার জামতলা এলাকা থেকে তাকে গোপন সংবাদের ভিত্তিত জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) তাকে গ্রেফতার করে । এররপর বিজ্ঞাসাবাদ করে দুই দফায় ২হাজার ৫৫পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে গ্রেফতারকৃত আসামীকে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

জেলা পুলিশ প্রশাসন জানায়, গ্রেফতারকৃত শহীদুল ইসলাম কক্সবাজার জেলার মাতারবাড়ি কয়লা বিদ্যুৎ প্রকল্প পুলিশ ক্যাম্পে কমর্রত পুলিশ কনস্টেবল।

গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশ ইয়াবা বিক্রির সময় ৪০০ পিস ইয়াবা সহ তাকে নোয়াখালী পৌরসভার জামতলা এলাকা থেকে হাতে নাতে গ্রেফতার করে।

পরবর্তীতে তার দেখানো মতে সদর উপজেলার বিনোদপুর ইউনিয়েনের উত্তর নারায়ণপুর গ্রামের ১টি কবরস্থান থেকে রাত সাড়ে ৮টার দিকে আরও ২ হাজার ১৫০ পিস ইয়াবা উদ্ধার করে। জিজ্ঞাসাবাদে সে নিজেকে কক্সবাজার জেলায় কমর্রত পুলিশের কনস্টেবল হিসেবে স্বীকার করে।

নোয়াখালী পুলিশ পুলিশ সুপার (এসপি) মোঃ শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত আসামিকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.