উলিপুরে মন্দির ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনাস্থল পরির্দশনে ভারতীয় হাইকমিশনার

কুড়গ্রিাম জেলা প্রতনিধিঃ

১৬৪

কুড়িগ্রামের উলিপরে র্দুগা পূজার সময় প্রতিমা ভাংচুর ও অগ্নিসযোগে ক্ষতগ্রিস্ত মন্দিরগুলো পরির্দশন করেছেন ভারতীয় হাইকমিশনার রাজশাহী মিশনের সহকারী হাইকমশিনার সঞ্জীব কুমার.

মঙ্গলবার দুপুরে উলিপুরের থতেরাই এবং গুনাইগাছ ইউনিয়নের মন্দির ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনাস্থল পরির্দশন করনে। গুনাইগাছ ইউনিয়নের প‌শ্চমি কালুডাঙ্গা ব্রাহ্মনপাড়া র্সবজনীন মন্দির,নফেরা শ্রী শ্রী র্দূগা ম‌ন্দ‌ির, পশ্চমি কালুডাঙা র্সাবজনীন দেবী মন্দির।

এবং থতেরাই ইউনয়িনরে হোকডাঙ্গা ভারতপাড়া র্সবজনীন র্দূগা ম‌ন্দ‌ির তিনি পরর্দিশন করেন। এসময় তার সাথে উপস্থতি ছিলেন, বাংলাদশে পুজা উদযাপন পরষিদরে উলিপুর উপজেলা কমিটির সভাপতি সৌমন্দ্রে প্রসাদ পান্ডে গবা,

উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসনে মন্টু,অতিরিক্ত পুলিশ সুপার আল মাহমুদ হাসান, কুড়গ্রিাম রামকৃষ্ণ মিশনের সাধারণ সম্পাদক উদয় শংকর চক্রর্বতী, উলিপুর থানার অফিসার ইনর্চাজ ইমতিয়াজ কবির সহ আরও অনকে।

পরির্দশনকালে ভারতীয় সহকারী হাইকমিশনার হামলার স্বীকার মন্দির গুলোর কমিটির লোকদের সাথে এবং ভুক্তভোগী লোকজনের সাথে কথা বলেন।

বাংলাদশে পুজা উদযাপন পরিষদের উলিপুর উপজেলা কমিটির সভাপতি সৌমন্দ্রে প্রসাদ পান্ডে গবা জানান, তিনি ভারতীয় সহকারী হাইকমিশনার ঘটনাস্থলের র্সাবিক পরিস্তিত এবং ক্ষয়ক্ষতির পরিমাণ দেখার জন্য উলিপুরে আসেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.