শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধচাটখিলে ভাড়াটিয়া সেজে ২বছরের শিশু চুরি

চাটখিলে ভাড়াটিয়া সেজে ২বছরের শিশু চুরি

মোঃ জাহাঙ্গীর আলম,নোয়াখালীর চাটখিলে বিবি মরিয়ম (২) নামের এক শিশু চুরির ঘটনা ঘটেছে। চুরি হওয়া শিশু বিবি মরিয়মের বাড়ি লক্ষীপুর জেলার রাকিবুল ইসলামের মেয়ে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) সকাল ১০টার দিকে চাটখিল পৌরসভার ৬নম্বর ওয়ার্ডের সেন্টাল হাসপাতাল সংলগ্ন খুরশিদের বাড়ি থেকে ওই শিশু চুরির এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় ভুক্তভোগী শিশুর পিতা চাটখিল থানায় একই দিন রাত ১০টার দিকে লিখিত অভিযোগ দায়ের করেন।

স্থানীয় সূত্র জানায়, চুরি হওয়া শিশুর পিতা লক্ষীপুর জেলার বাসিন্দা। সে চাটখিল পৌরসভার ৬নম্বর ওয়াডের্র খুরশিদ মিয়ার বাড়িতে বাসা ভাড়া নিয়ে পরিবারসহ বসবাস করে আসছে এবং পৌরসভা এলাকায় রিকসা চালিয়ে জীবিকা নির্বাহ করে।

গত ৭দিন আগে এক মহিলা তার পাশের একটি বাসা ভাড়া নিয়ে ওই বাসায় উঠে। মঙ্গলবার সকালে তার স্ত্রী পারিবারিক কাজে ব্যস্ত ছিল। এ সুযোগে অজ্ঞাত পরিচয় মহিলা তার শিশু কন্যাকে চুরি করে পালিয়ে যায়।

চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভুক্তভোগী শিশুর পিতা চাটখিল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন, চুরি হওয়া শিশু বিবি মরিয়মের মা সকাল ১০টার দিকে তাকে

পার্শ্ববর্তী বাসার এক মহিলার কাছে রেখে যায়। পরে ২টার দিকে এসে ওই ভাড়াটিয়া মহিলা ও তার শিশুর কন্যার কোন খোঁজ পাচ্ছেন না। পুলিশ অভিযুক্ত আসামিকে গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে।

 

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ