ইউ-পি নির্বাচনে দলীয় মনোনয়ন ক্ষোপ প্রকাশ পছন্দের প্রার্থীর পক্ষে গণজোয়ার

টঙ্গী গাজীপুর প্রতিনিধিঃ

১৪২

বশির আলম, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ দলীয় মনোনয়ন নৌকা প্রতিক বরাদ্দ মাধ্যমে আওমায়ীলীগ প্রার্থী দলীয় ফোরাম ভিত্তিক সুযোগ করে দিয়েছে।

এক্ষেত্রে স্থানীয়ভাবে সাধারন জনগন ও তৃনমূল পর্যায় আওয়ামীলীগ নেতা কর্মীদের অপছন্দের এবং বিগত দিনের যাদের অনেক অপরাধ মূলক কর্মকান্ডের সাথে জরিত এমন কিছু প্রার্থী বাংলাদেশ আওয়ামীলীগ স্থায়ী কমিটির নীতি

নির্ধারকদের অগোচরে অযোগ্য কিছু সংখ্যাক প্রার্থী দলীয় সমর্থন ভাগিয়ে এনেছে। যাহার ফলস্রুতিতে কিছু ইউ-পি এলাকায় সাধারন জনগন ও দলীয় নেতা কর্মীরা ক্ষোভে ফুসিয়ে উঠছে। অনেক জায়গায় মানবন্ধন ও বিক্ষোভ করতে দেখা গেছে।

গাজীপুর কালীকৈর উপজেলা বোয়ালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাহাদত আওয়ামীলীগ দলীয় মনোনয়ন পাওয়াতে ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী নেতা কর্মীরা ও সাধারন জনগনের মধ্য ক্ষোভ দেখা দিয়েছে।

বিগত দিনের ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাহাদত হোসেন এর বিভিন্ন কর্মকান্ডে অসন্তুষ্টি প্রকাশ করে নেতা কর্মীরা গত ২৫ অক্টোবর বিকালে বোয়ালী ইউনিয়ন সোনাতলা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় জনগনকে নিয়ে দলীয় প্রার্থীর বিপক্ষে অবস্থান করে। আলোচনা ও পছন্দের প্রার্থী সমর্থনে স্লোগান ও মিছিল করে।

এ সময় আলোচনা সভায় বক্তব্য রাখেন ইউ-পি আওয়ামীলীগ সাধারন সম্পাদক ফরিদ আহমেদ, সাংগঠনিক সম্পাদক ও ৫নং ওয়ার্ড মেম্বার আফজাল, ওয়ার্ড যুবলীগ সভাপতি আমজাদ বেপারী, ইউনিয়ন যুবলীগ সাধারন সম্পাদক কাজী

আলী হোসেন, সাবেক মেম্বার মহিউদ্দিন, শ্রমিক লীগ সাধারন সম্পাদক লাবিব উদ্দিন মন্ডল, ওয়ার্ড সভাপতি বাসুর উদ্দিন সিকদার, ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোয়াজ্জেম হোসেন।

এসময় নেতা কর্মীরা তাদের পছন্দের প্রার্থী দলীয় মনোনয়ন না পাওয়ার কারনে এবং সাধারন জনগন ন্যায় বিচার থেকে বি ত হওয়ার সংজ্ঞা প্রকাশ করে স্থানীয় এমপি আ.ক.ম মোজাম্মেল হক মন্ত্রী মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রাণালয় এর দৃষ্টি

আকর্ষন করে বলেন ইউনিয়ন বাসির পছন্দের প্রার্থীর নির্বাচনের জন্য ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক ফরিদ উদ্দিনকে নির্বাচনের প্রার্থী হিসেবে স্থানীয় আওয়ামীলীগ নেতা কর্মীরা ও সাধারন জনগনের প্রানের দাবী হয়ে উঠেছে।

নির্বাচনের প্রতিদ্বন্দিতার সুযোগ দিলে জনগনের প্রত্যাশিত প্রতিফলন ঘটবে। বোয়ালী ইউনিয়নের আওয়ামীলীগের সুনাম অক্ষুন্ন রাখতে নেতা কর্মীরা ফরিদ আহমেদ কে প্রতিদ্বন্দিতা মূলক ইউ-পি নির্বাচনে তাদের এক মাত্র যোগ্য প্রার্থী মনে করেন। জনগনের প্রত্যাশা প্রতিফলন এর সুযোগ করে দিবেন এমনটাই বোয়ালী ইউনিয়ন বাসীর সর্বস্তরের চাওয়া পাওয়া।

 

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.