নেত্রকোণায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদ্ধোধন ও আলোচনা সভা

নেত্রকোনা প্রতিনিধিঃ

৭৩

তানজিলা আক্তার রুবি,“মুজিরবর্ষে শপথ করি, দূর্যোগে জীবন – সম্পদ রক্ষা করি ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ -২০২১ কতৃক আয়োজিত উদযাপন উপলক্ষে নেত্রকোণা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স জেলা সদর দপ্তরে ৪ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১০. ৩০ মি. অনুষ্ঠিত হয়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ -২০২১ শুভ উদযাপন ও আলোচনা সভার সভাপতিত্ব করেন নেত্রকোণা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মোহাম্মদ মামুন পিএফএম(এস)।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কাজি আবদুর রহমান, বিশেষ অতিথি নেত্রকোণা পৌরসভার মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান এবং জেলা পুলিশ সুপার আকবর আলী মুন্সী। এছাড়াও উপস্থিত ছিলেন ফায়ার সার্ভিসের সকল কর্মকর্তা ও ফায়ারম্যানসহ সাংবাদিকবৃন্দরা।

উক্ত সপ্তাহব্যাপী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স প্রধান অতিথি ও বিশেষ অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় এবং অতিথিদ্বয়কে গার্ড অব অনার প্রদান করেন সিনিয়র স্টেশন অফিসার মোঃ আনোয়ার হোসেন। পতাকা উত্তোলন ও পায়রাসহ ফেস্টুন উড়িয়ে শুভ উদ্ধোধন করেন এছাড়াও বহনযোগ্য অগ্নি নির্বাপন যন্ত্রের সাহায্যে বিশেষ মহড়ায় আমন্ত্রিত জানা সহ বৃক্ষ রোপন করেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত বক্তারা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২১ উদযাপন উপলক্ষে অগ্নি নির্বাপণ, অগ্নি প্রতিরোধ, উদ্ধার, বজ্রপাত ও দুর্যোগে করণীয় জনসচেতনতা মূলক বক্তব্য প্রদান করেন এবং নেত্রকোণা জেলার সমস্যা সমাধান ব্যক্ত করেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.