সেনবাগের আওয়ামীলীগের দুইটি নির্বাচনী অফিস পুড়িয়ে দিয়েছে অজ্ঞাত দুবৃত্তরা

নোয়াখালী প্রতিনিধি

৩৭

মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালীর সেনবাগ উপজেলার ৪নং কাদরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকা মার্কার প্রার্থী কামরুজ্জামান পলাশের দুইটি নির্বাচনী অফিস পুড়িয়ে দিয়েছে অজ্ঞাত দুবৃত্তরা।

মঙ্গলবার (২৩ নভেম্বর) গভীর রাতে কাদরা ইউনিয়নের মগুয়া বাজার ও জয়নগর বটতলা এলাকায় ওই নির্বাচনী অফিস দুইটি পুড়িয়ে দেওয়া হয় এতে অফিসে থাকা চেযার,টেবিল ও ফর্দার কাপড় পুড়ে যায়।

খবর পেয়ে সেনবাগ থানা পুলিশ ঘটনাস্থাল পরিদর্শন করেছে। এঘটনার প্রতিকার চেয়ে আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছে নৌকা মার্কার প্রার্থীর প্রধান নির্বাচনী এজেন্ট গোলাম ছারওয়ার।

প্রত্যক্ষদর্শী মোহাম্ম রিয়াদ হোসেন জানায়, সোমবার দিবাগত মঙ্গলবার ভোর ৪.২০ মিনিটের সময় জৈনক মাছ ব্যবসায়ী রোটন সিএনজি চালিক অটোরিকশা যোগে ফেনী যাবার পথে মগুয়া

বাজারের নৌকা মার্কার প্রার্থী কামরুজ্জামান পলাশের একটি নির্বাচনী অফিসে আগুন জ্বলতে দেখে তাকে দোকান থেকে জাগিয়ে দিলে সে পানি ছিটিয়ে আগুন নেভান ।

অপরদিকে একই রাতে অত্র ইউনিয়নের জয়নগর বটতলা নামকস্থানে অনুরুপ একটি অফিসে আগুন দিলে অফিসের চেয়ার,টেবিল ও ফর্দা পুড়ে যায়।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইকবাল হোসেন পাটোয়ারী ঘটনারে সত্যতা নিশ্চিত কর জানান,তারা বিষয়টি তদন্ত করে জড়িতদের আইনের আওতায় আনবেন।

 

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.