বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img
Homeপ্রধান সংবাদতালাক প্রাপ্ত স্ত্রীকে ফাঁসাতে মামাকে হত্যা, ঘাতক গ্রেফতার

তালাক প্রাপ্ত স্ত্রীকে ফাঁসাতে মামাকে হত্যা, ঘাতক গ্রেফতার

মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালীর সদর উপজেলার ৯নং কালাদরাপ ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের উত্তর চাকলা গ্রামের খোনার মসজিদ সংলগ্ন চুটকি বাড়ি শৌচাগারের সেপটিক ট্যাংক থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশের পরিচয় মিলেছে।

তার নাম মোঃ ওমর ফারুক (৩০) তার বাড়ি কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার কালারমাছড়া ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের উত্তর ঝাপুয়া গ্রামের খাতুবের বাড়ির মৃত আলী আহম্মদের ছেলে সে।

লাশ উদ্ধারের ১২ঘন্টার মধ্যে পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় হত্যাকান্ডের রহস্য উদঘাটন করে এবং হত্যাকান্ডে জড়িত আনছারুল করিম কে (৩৮) গ্রেফতার করেছে । নিহত ওমর ফারুক গ্রেফতারকৃত আনছারুল করিমের চাচা মামা ।

এক প্রেস বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, নোয়াখালীর সদর উপজেলার কালাদরাপ ইউনিয়নের উত্তর সাকলা গ্রামের হারুনের মেয়ে শারমিন আক্তারের সঙ্গে আসামি আনসারুল করিমের ২০১৮ সালে বিয়ে হয়। গত ২০ এপ্রিল কাজীর মাধ্যমে তারা একে অপরকে তালাক প্রদান করে।

তালাক প্রদান করায় আনছারুল করিম তাঁর স্ত্রীর উপর ক্ষিপ্ত হয়। একপর্যায়ে তালাক প্রাপ্ত স্ত্রী ও তার পরিবারকে ফাঁসানোর জন্য পরিকল্পনা করে আনছারুল।

পরিকল্পনা অনুযায়ী আসামি তাহার চাচাত মামা মোঃ ওমর ফারুককে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ সমাধান করে দেওয়ার কথা বলে গত ৫ ই মে আনসারুল করিমের শ্বশুর বাড়ি উত্তর চাকলায় নিয়ে আসে।

পরিকল্পনা অনুযায়ী আনছারুল তাঁর আরেক সহযোগীসহ একই দিন রাত সাড়ে ৯টার দিকে শ্বশুর বাড়ির উত্তর পাশে সুপারি বাগানের মধ্যে নিয়ে মামার শার্ট খুলে গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা

করে। এরপর আসামি তার শ্বশুর বাড়ির শৌচাগারের সেপটি ট্যাংকের ভিতর মামার লাশ পেলে চট্রগ্রামে পালিয়ে যায়। পরে পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনার চার দিন পর মামলার প্রধান

আসামিকে গ্রেফতার করে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। অপর পলাতক আসামি রাসেলকে গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

গ্রেফতারকৃত আনছারুল করিম কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার কালারমাছড়া ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের উত্তর ঝাপুয়া গ্রামের মোঃ ইসমাইলের ছেলে।

নিহত ফারুক একই ইউনিয়নের উত্তর ঝাপুয়া গ্রামের খাতুবের বাড়ির মৃত আলী আহম্মদের ছেলে।
উল্লেখ্য,গতকাল রোববার (৮মে) দুপুর ২টার দিকে নোয়াখালীর সদর উপজেলার ৯নং কালাদরাপ

ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের উত্তর চাকলা গ্রামের খোনার মসজিদ সংলগ্ন চুটকি বাড়ি সেপটিক ট্যাংক থেকে অজ্ঞাত এক যুবকের (৩৫) অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

কালাদরাপ ইউনিয়নের চেয়ারম্যান শাহাদাত উল্যাহ সেলিম জানান,পচা গন্ধ পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে চুটকি বাড়ির একটি শৌচাগারের সেপটিক ট্যাংক থেকে মরদেহ উদ্ধার করে।

 

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ